মঙ্গলবার,  ১৬ জানুয়ারি ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৬, ১৯:০৩:৫১

অল্প খরচে দেখে আসুন মিশরের পিরামিড

অনলাইন ডেস্ক
মাত্র ৯৫ হাজার টাকায় ঘুরে আসুন উত্তর আফ্রিকার দেশ মিশর। ৪ রাত ৫ দিনের প্যাকেজে নিজের চোখে দেখে আসুন প্রাচীন সপ্তাশ্চর্যের একটি মিশরের পিরামিড।
 
ভ্রমণপ্রেমীদের জন্য এই সুযোগ করে দিয়েছে অ্যামাজিং ট্যুরস বিডি। আন্তর্জাতিক পর্যটন মেলা উপলক্ষে আকর্ষণীয় ছাড়ে প্যাকেজটি সাজিয়েছে এই ট্যুর অপারেটর। মিশরের রাজধানী কায়রোসহ প্যাকেজে থাকছে আলেক্সান্দ্রিয়া ভ্রমণের সুযোগ।
 
৯৫ হাজার টাকার এই প্যাকেজে থাকছে এয়ার এরাবিয়া বিমানের রিটার্ন এয়ার টিকিট। হোটেলে থাকা-খাওয়া ফ্রি। কায়রো ও আলেক্সান্দ্রিয়ায় তিন দিনের ট্যুরের জন্য রয়েছে অত্যাধুনিক এসি বাস। প্যাকেজে পাওয়া যাবে ভিসা সংক্রান্ত সহায়তা।
 
মেলার ৬২, ৬৩, ৬৪ নম্বর স্টলে এসব প্যাকেজের বাহার নিয়ে বসেছে অপারেটরটি। প্রতিষ্ঠানটির পরিচালক (ডিরেক্টর) ওমর ফারুক জানান, বাংলাদেশের অনেক মানুষ এখন ঘুরতে পছন্দ করে। তাই তাদের আগ্রহের কথা বিবেচনায় রেখে ডিসকাউন্ট দিয়ে প্যাকেজগুলো সাজানো হয়েছে। মেলার দুদিনের মাথায় আমরা খুব ভালো রেসপন্স পাচ্ছি।
 
মিশর ছাড়াও থাইল্যান্ড-মালয়শিয়া-সিঙ্গাপুরে তিন দেশে ৭৬ হাজার, মালদ্বীপে ৪৬ হাজার ৫০০ টাকায়, ১৬ হাজার টাকায় ভারত, ইন্দোনেশিয়ার বালিতে ৬২ হাজার, ব্যাংকক ও পাতায়াতে ৩৫ হাজার টাকায় এবং ৫২ হাজার টাকায় সিঙ্গাপুর ভ্রমণের আকর্ষণীয় প্যাকেজ রয়েছে।
 
প্যাকেজের বুকিং দিতে সরাসরি চলে যান পান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে মেলায় অথবা কল করুন ০১৭১১-৩৮২৩৪৮, ০১৯৭১-৪৬৪০৮৪, ০১৯৭২-৪৬৪০৮৪ নম্বরে।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close