সোমবার,  ১৯ ফেব্রুয়ারি ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৫ জুলাই ২০১৬, ১৩:৩৭:১৫

আমি অপরাধী নই: নেইমার

অনলাইন ডেস্ক
ট্রান্সফার ফি সংক্রান্ত ঝামেলা নিয়ে আবারও নিজেকে ‘নির্দোষ’ দাবি করেছেন নেইমার। ব্রাজিলের এই ফরোয়ার্ডের দাবি, তিনি অপরাধী নন। বার্সেলোনা তারকার আশা দ্রুতই সব সমস্যার সমাধানও হয়ে যাবে, ফুটবলে আরও মনোযোগ দিতে পারবেন তিনি।
 
কিছু দিন আগে নেইমারের বিরুদ্ধে দুর্নীতি ও প্রতারণার অভিযোগ তোলে স্পেনের সরকারি আইনজীবীরা। স্পেনের সর্বোচ্চ ফৌজদারি আদালতের আইনজীবীদের অভিযোগ, ২০১৩ সালে সান্তোস থেকে বার্সেলোনায় নেইমারের যোগ দেওয়ার মূল ট্রান্সফার ফি লুকিয়েছিলেন খেলোয়াড় নিজে ও তার বাবা।
 
বিষয়টির সুরাহা এখনও হয়নি। তবে নিজেকে নির্দোষ দাবি করে নেইমার অভিযোগকারীদের ‘উদ্দেশ্য’ নিয়েও প্রশ্ন তোলেন।
 
“আমি দোষের কিছুই করিনি। আমি অপরাধী নই। দুর্ভাগ্যবশত কিছু লোক সবসময় বিতর্ক তৈরির চেষ্টা করে। আমি জানি না, তাদের কাছে সঠিক তথ্যটা নেই নাকি তাদের উদ্দেশ বাজে। অবশ্য এটা আমার কাছে কোনো ব্যাপার না।”
 
বার্সেলোনা অবশ্য কিছু দিন আগে নেইমারের কর ফাঁকি সংক্রান্ত ঝামেলা চুকিয়ে ফেলার জন্য ৫৫ লাখ ইউরো জরিমানা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের সঙ্গে নতুন চুক্তিও সেরেছে দলটি। নেইমারও আশাবাদী দ্রুত সব সমস্যার সমাধান হয়ে যাবে।
 
“সত্যটা হলো, আমি নিশ্চিত বিষয়টি দ্রুতই সমাধান হয়ে যাবে। এগুলো আমাকে আর বিরক্ত করবে না।”
 
ট্রান্সফার ফি নিয়ে শুরুতে বার্সেলোনা জানিয়েছিল, সান্তোস থেকে নেইমারকে কিনতে পাঁচ কোটি ৭০ লাখ ইউরো দিয়েছিল তারা। এর মধ্যে চার কোটি ইউরো পেয়েছিল নেইমারের বাবা আর সান্তোস পায় এক কোটি ৭০ লাখ ইউরো। কিন্তু তদন্তকারীরা জানায়, নেইমারের মোট ট্রান্সফার ফি ছিল আট কোটি ৩০ লাখ ইউরোর কাছাকাছি, বার্সেলোনা চুক্তির কিছু অংশ লুকিয়েছিল।
 
ব্রাজিলের একটি বিনিয়োগকারী প্রতিষ্ঠান নেইমারের ক্রীড়া স্বত্বের ৪০ শতাংশের মালিক। আর তাই ব্রাজিল অধিনায়কের বার্সেলোনার যোগ দেওয়ার মূল ট্রান্সফার ফি গোপন করায় তাদেরকে ঠকানো হয়েছে বলে দাবি করে প্রতিষ্ঠানটি।
 
নেইমারের দাবি চুক্তির বিষয়, খুঁটিনাটি তার বাবা দেখভাল করেন; তিনি পড়ে থাকেন ফুটবল নিয়ে।  
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close