মঙ্গলবার,  ১৯ জুন ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৮ জুলাই ২০১৬, ১১:০৬:০০

খালেদার পা ছুঁয়ে সালাম করলেন ব্যারিস্টার খোকন ও নীরব

অনলাইন ডেস্ক
পবিত্র ঈদুল ফিতরের দিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করলেন দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবও বেগম জয়ার পা ছুঁয়ে সালাম করেন।
 
রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তারা পা ছুঁয়ে সালাম করেন। এ সময় ছাত্রদলের কয়েকজন নেত্রী এবং কয়েকজন সাধারণ মানুষও খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করেন।
 
বিএনপি চেয়ারপারসন প্রথমে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এরপর বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।
 
খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে কয়েকটি বাচ্চা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। চার-পাঁচ বছর বয়সী একটি বাচ্চা বাবার কোলে উঠে বিএনপি চেয়ারপারসনকে ফুলেল শুভেচ্ছা জানান।
 
ছয় বছর বয়সী আরেকটি বাচ্চা এবং দশ-বার বছর বয়সী একটি মেয়েও বেগম জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। খালেদা জিয়া হাসিমুখে তাদের কাছ থেকে ফুল নেন এবং তাদের শুভেচ্ছা জানান।
 
এ সময় খালেদা জিয়ার পাশে ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়; চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, ইনাম আহমেদ চৌধুরী, সাবিহ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন-অর রশিদ, সাবেক যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান প্রমুখ।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close