বুধবার,  ২০ জুন ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৭ জুলাই ২০১৬, ১৮:১২:৪৯

'ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছেড়ে দিন'

অনলাইন ডেস্ক
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বর্তমান সরকারকে দেশ পরিচালনায় ব্যর্থ আখ্যা দিয়ে অবিলম্বে ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছাড়ার আহবান জানিয়েছেন। একই সাথে জনগণের সরকার প্রতিষ্ঠায় সুষ্ঠু নির্বাচনের দাবিও জানান বেগম জিয়া।
 
বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।
 
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপির চেয়ারপারসন বলেন, "গত কয়েকদিনে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার পর যারা গ্রেফতার হয়েছে, পরবর্তীতে দেখা গেছে তারা আওয়ামী লীগের লোক। তাদের পরিচয় জানার পর অনেককে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু, কেন? অপরাধীদের ছেড়ে দেওয়া হচ্ছে। খালেদা জিয়া বলেন, এভাবে অপরাধীদের ছেড়ে দেওয়া হলে অপরাধ আরও বাড়বে। তিনি বলেন, অপরাধী যে দলেরই হোক না কেন তাদের ধরে আইনের আওতায় আনতে হবে"।
 
বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় শেষে বেগম জিয়া শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর এবং পরবর্তীতে বনানীতে ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।
 
উল্লেখ, সম্প্রতি গুলশানে একটি রেস্তোরায় সন্ত্রাসী হামলায় ২০ বিদেশী নাগরিক সহ ২৪ জনকে হত্যা করে সন্ত্রাসীরা। বাংলাদেশে সম্প্রতি সন্ত্রাসী কর্মকান্ডে হিহতের ঘটনায় উদ্বেগ জানিয়েছে যুক্তরাষ্ট্র সহ বিশ্বের অনেক দেশ। ঘটনায় জড়িত নিহত জঙ্গীদের মধ্যে একজন আওয়ামী লীগের এক নেতার ছেলে।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close