রোববার,  ২৩ সেপ্টেম্বর ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৮ জুন ২০১৬, ২৩:৫৯:৫৬

প্রেক্ষাগৃহে চলছে যে সিনেমাগুলো

অনলাইন ডেস্ক
এ সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে একেবারে নতুন বাংলা সিনেমা মুক্তি না পেলেও অতিসম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্রগুলো মূলত রাজধানী ঢাকা ও সারা দেশেই চলছে। তবে চলতি সিনেমার মধ্যে এখনো আলোচনায় রয়েছে রেদোয়ান রনির ‘আইসক্রিম’ ও মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় নির্মিত ‘বাজে ছেলে’
 
স্টার সিনেপ্লেক্স
শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে গিয়ে সিনেমা দেখতে চাইলে দেশি চলচ্চিত্রের মধ্যে দেখা যাবে শঙ্খচিল, চলবে সকাল ১০টা ৫০ মিনিট এবং বিকাল ৪টা ১৫ মিনিটে। আর কৃষ্ণপক্ষ দেখা যাবে ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টায়। আর বিদেশি চলচ্চিত্রের মধ্যে দ্য অ্যাংরি বার্ডস, চলবে সকাল সাড়ে ১১টায় ও বিকাল ৫টায়। দ্য জাঙ্গল বুক চলবে শুধু দুপুর ২টায়। ক্যাপ্টেন আমেরিকা সিভিল ওয়্যার চলবে সকাল ১১টায় এবং বেলা ১টা ৫০ মিনিটে। এক্সম্যান অ্যাপোক্লিপস দেখা যাবে সকাল ১১টায় এবং বেলা ১টা ৪০ মিনিট, বিকাল ৪টা ১০ মিনিট ও সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। স্টার সিনেপ্লেক্সে গিয়ে সিনেমা দেখতে চাইলে রেগুলার টিকিটের মূল্য নেবে ২০০ টাকা আর প্রিমিয়াম ২৫০ টাকা। তবে থ্রিডি রেগুলার ৩৫০ টাকা আর থ্রিডি প্রিমিয়াম ৪৫০ টাকা।
 
ব্লকবাস্টার
যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা হলে দেশি সিনেমা হিসেবে চলছে মুসাফির, অস্তিত্ব, শঙ্খচিল এবং আইসক্রিম। আর বিদেশি সিনেমার কাতারে রয়েছে এক্সম্যান অ্যাপোক্লিপস। এছাড়া ক্যাপ্টেন আমেরিকা সিভিল ওয়্যার, দ্য অ্যাংরি বার্ডস, গড অব ইজিপ্ট, দ্য হান্টসম্যান উন্টারস ওয়্যার এবং টেন ক্লভারফিল্ড লেন। এ সিনেমাগুলো শুক্রবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দুটি করে শোতে প্রতিটি সিনেমা প্রদর্শিত হবে। শুক্রবার ছাড়াও যে কোনো ছুটির দিনে ব্লকবাস্টারে টুডি টিকিটের দাম পড়বে ৩০০ টাকা ও ৩৫০ টাকা। তবে থ্রিডি টিকিট কিনতে হবে ৩৫০ ও ৪০০ টাকায়।
 
বলাকা
বলাকা সিনেমা হলে শুক্রবার থেকে চলছে একটি মাত্র সিনেমা, মুসাফির। ৩টি শোতে সকাল সাড়ে ১০টা, ৩টা ৫০ এবং ৬টা ৩০ মিনিটে। যদিও বলাকা সিনেমা হলে দুটি পর্দা থেকে আপাতত একটি চালু রয়েছে। বলাকায় টিকিটের দাম পড়বে সাধারণ ১২০ টাকা এবং স্পেশাল ২২০ টাকা। সামনে রমজান উপলক্ষে শোর শিডিউলের পরিবর্তন আনার কথা জানিয়েছে কর্তৃপক্ষ।
 
মধুমিতা
শুক্রবার দুপুর থেকে মতিঝিলের মধুমিতা সিনেমা হলে মুক্তি পেয়েছে এফআই মানিকের দুই পৃথিবী চলচ্চিত্রটি। এ চলচ্চিত্রে অভিনয় করেছেন নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস। দুপুর ১২টা, বিকাল ৩টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৯টা পর্যন্ত চারটি শোতে সিনেমাটি দেখানো হচ্ছে। মধুমিতায় তিন রকমের টিকিট পাওয়া যাবে, টিকিটের মূল্য পড়বে ৫০, ৭০ এবং ১২০ টাকা।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close