বুধবার,  ১৭ জানুয়ারি ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ১৮ মার্চ ২০১৬, ১৬:৩১:৫২

৪০ প্রেক্ষাগৃহে 'মিয়া বিবি রাজি'

বিনোদন ডেস্ক
দারুণ এক মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা শাহীন সুমন নির্মাণ করেছেন ‘মিয়া বিবি রাজি’ ছবিটি। নির্মাতা আগেই জানিয়েছিলেন ১৮ মার্চ সারাদেশে মুক্তি পেলো মিয়া বিবি রাজি। রোমান্টিক প্রেমের এই ছবিটি মুক্তি পাচ্ছে দেশব্যাপী ৪০টি প্রেক্ষাগৃহে।
 
ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সুমিত ও চিত্রনায়িকা শিরিন শিলা। নবাগত এই দুইকে নিয়েই মূলত বাজি ধরেছেন সফল নির্মাতা শাহীন সুমন। ছবিটি নিয়ে শিলা বলেন, ‘ছবিটিতে আমি অভিনয় করেছি বলে বলছি না, সত্যি মন ছুঁয়ে যাবার মতো কাহিনি, সংলাপ এবং নির্মাণ আছে। আশা করি দর্শক নতুন কিছু পাবেন এই ছবি থেকে। ছবিটি নিয়ে আমি নিজে অনেক আশাবাদী।’
 
অন্যদিকে সুমিত বলেন, ‘শাহীন সুমন ভাই আমার চলচ্চিত্রের গুরু। তার অনুপ্রেরণায় আমি চলচ্চিত্রে এসেছি। আশা করি মন্দার বাজারে ছবিটি সকলের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’
 
গাজী মাজহারুল আনোয়ার ও শহিদুল্লাহ ফরায়েজীর রচনায় মোট পাঁচটি গান থাকছে ছবিতে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। কণ্ঠ দিয়েছেন মমতাজ, কোনাল, রাজিব, পলাশ, কিশোর ও রণ্টি দাশ।
 
এদিকে, গেল ১ জানুয়ারি ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র লাভ করে। ছবিতে সুমিত-শিলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি, নিঝুম রুবিনা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, কমল প্রমুখ।
 
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close