বুধবার,  ২৬ সেপ্টেম্বর ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০১ এপ্রিল ২০১৬, ১২:৫৬:০০

সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

সাম্প্রতিক দেশকাল প্রতিবেদক
সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে রাজধানীর মোহাম্মদপুরে পত্রিকার প্রধান কার্যালয়ে এ সভায় দেশের ২০টি জেলা থেকে আসা প্রতিনিধিরা অংশ নেন। দেশব্যাপি প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের প্রথম ধাপ হচ্ছে এ সভা।
 
পত্রিকার সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশের সভাপতিত্বে দিনব্যাপি এ সভায় বিভিন্ন পর্বে বক্তব্য দেন পত্রিকার বার্তা সম্পাদক আলতাফ পারভেজ, অনলাইন সম্পাদক আবু তালেব মোহাম্মদ রহমান, বাংলার পথের বিভাগীয় সম্পাদক মাসুদ রানা, সার্কুলেশন ও বিজ্ঞাপন ম্যানেজার আলমগীর হোসেন।
সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত
সভায় সাংবাদিকদের দিক নির্দেশনামূলক প্রশিক্ষণ প্রদান করেন ভয়েস অব আমেরিকার সিনিয়র সাংবাদিক আমীর খসরু।
 
সভাপতির বক্তব্যে ইলিয়াস উদ্দিন পলাশ বলেন, পত্রিকাটি এক সময় যশোর থেকে প্রকাশিত হতো, এখন ঢাকা থেকে প্রকাশিত হচ্ছে। একটি সমৃদ্ধ ও অগ্রসরমান দেশ গঠনে ইতিবাচক ভূমিকা পালনই সাম্প্রতিক দেশকাল প্রকাশনার অন্যতম লক্ষ্য।
 
পত্রিকার সার্বিক অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন আলতাফ পারভেজ। তৃণমূল সাংবাদিকতাকে আরো গতিশীল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাম্প্রতিক দেশকাল পত্রিকাকে পাঠকের প্রত্যাশা পূরণে আরো গতিশীল এবং বৈচিত্রময় হয়ে ওঠার কোন বিকল্প নেই। এলাকার উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা, রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি মানুষকে অনুপ্রাণিত করে এমন সব সম্ভাবনাকে পাঠকের সামনে আরো বেশি তুলে ধরতে প্রতিনিধিদের প্রতি আহবান জানান তিনি।
 
সভায় আরো উপস্থিত ছিলেন- পত্রিকার প্রধান প্রতিবেদক ফয়জুল আল আমীন, শিল্প সম্পাদক মামুন হোসাইন, সহ-সম্পাদক নীলিমা টিনা, সুফী আহাম্মদ পারভেজ, মাহফুজ আদনান, নুসরাত জাহান, লোকমান হাওলাদার, হানিফ রাশেদীন, প্রশাসনিক কর্মকর্তা তাহমিনা হক। জেলা প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন- কক্সবাজার প্রতিনিধি সুজাউদ্দিন রুবেল, সুনামগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম ভূঁইয়া, খাগড়াছড়ি প্রতিনিধি অর্ক সুমন, রাজশাহী প্রতিনিধি রাশেদ রিপন, রাঙামাটি প্রতিনিধি আরমান খান, রংপুর প্রতিনিধি ড. মিজানুর রহমান নাসিম, চট্টগ্রাম প্রতিনিধি রাফসান গালিব, লক্ষ্মীপুর প্রতিনিধি মো. নুর আলম চৌধুরী বাবু, টাঙ্গাইল প্রতিনিধি নওশাদ রানা সানভী, বান্দরবান প্রতিনিধি উসিখোয়াই মারমা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাফিজুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, গোপালগঞ্জ প্রতিনিধি দুলাল বিশ্বাস ও পাবনা প্রতিনিধি মোহাম্মদ আসাদ।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close