বৃহস্পতিবার,  ২৩ নভেম্বর ২০১৭  | সময় লোডিং...
প্রকাশ : ০৯ জুলাই ২০১৬, ১৭:৩৭:৩২

আসছে ‘সুলতান ২’!

বিনোদন ডেস্ক
পবিত্র ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘সুলতান’। এরই মধ্যে মোটামুটি নিশ্চিত একটা খবর। আসছে ‘সুলতান ২’। খবরটা শুনে হয়তো লাফিয়ে উঠবেন ভাইজানের ভক্তরা! কিন্তু বি-টাউন এই খবরেই এখন সরগরম হয়ে উঠেছে। ছবি মুক্তির মাত্র তিন দিনের মধ্যেই হঠাত্ ‘সুলতান’-এর সিক্যুয়াল তৈরির ভাবনা? শোনা যাচ্ছে, ব্যাপারটা নাকি সত্যিই তাই!
 
এমনিতেই সালমানের যে কোনও ছবি অনায়াসেই ১০০ কোটির বেঞ্চমার্ক পেরিয়ে যায়। তবে আলি আব্বাস জাফর পরিচালিত এই ফিল্মটির থেকে বলিউড বক্স অফিসের প্রত্যাশা অনেকটাই বেশি। ছবি মুক্তির পর সুলতান সকলের প্রত্যাশা পূরণের দিকেই এগোচ্ছে। ছবিটির বাণিজ্যিক সাফল্য যে আকাশছোঁয়া হতে চলেছে, তার ইঙ্গিত মিলেছিল প্রথম দিনেই। বিশেষজ্ঞদের মতে, ‘সুলতান’ ভাঙতে পারে বক্স অফিসের সব রেকর্ড। প্রথম দু’দিনে ‘সুলতান’-এর মোট আয় ৭৩.৭ কোটি টাকা। যে গতিতে এগোচ্ছে ‘সুলতান’ তাতে ১০০ কোটির বেঞ্চমার্ক হয়তো তিন দিনেই পেরিয়ে যাবে ছবিটি।
 
আর ‘সুলতান’-এর এই সাংঘাতিক সাফল্য দেখে নাকি দারুন উচ্ছ্বসিত প্রযোজক আদিত্য চোপড়া। শোনা যাচ্ছে, আদিত্য নাকি আলি আব্বাস জাফরকে ‘সুলতান ২’-এর চিত্রনাট্য লেখা শুরু করে দিতে বলেছেন।
 
এ বার শুধু অপেক্ষা ‘সুলতান ২’ নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণার।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close