শনিবার,  ২১ এপ্রিল ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৫, ১৮:১২:৪৯

নারীলোভী জাস্টিন বিবার!

বিনোদন ডেস্ক
অচেনা এক তরুণীর প্রেমে মজেছেন পপ তারকা জাস্টিন বিবার। ওই তরুণীকে দেখার পর তিনি সামাজিক মিডিয়া ইন্সটাগ্রামে তার ভক্তদের প্রতি আহ্বান জানিয়েছেন, এই মেয়েকে যেখানেই পাওয়া যায় তাকে যেন খবর দেয়া হয়। এমনিতেই জাস্টিন বিবারের দৃষ্টি ভাল নয়। তিনি এরই মধ্যে আরেক পপ তারকা সেলিনা গোমেজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে তার ইতি ঘটিয়েছেন। তারপর এক পতিতালয়ে গিয়ে ধরা পড়ে সেখান থেকে বের হন মুখ লুকিয়ে। ক্যামেরায় সে দৃশ্য ধরা পড়ে। এরপরও তিনি নারীপ্রীতি ভুলতে পারেন না। সুন্দরী দেখলেই তিনি লেলিয়ে ওঠেন। তাই অনলাইন ডেইলি মিরর তাকে শেমলেস বা লজ্জাহীন বলে আখ্যায়িত করেছে। কথা সেখানেও নয়। কথা হলো তিনি যে মেয়েটিকে খুঁজছেন তিনি নিজেই ইন্সটাগ্রামে নিজের উপস্থিতি জানান দিয়েছেন। বলেছেন, এ বিষয়ে কিভাবে ডিল করতে হবে তা তিনি জানেন না। জাস্টিন বিবারের বয়স এখন ২১ বছর। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৪ কোটি ৭০ লাখ। তাদের সঙ্গে তিনি ওই তরুণী সম্পর্কে লেখেন ‘ও মাই গড হু ইজ দিস!
যে তরুণীর উদ্দেশে তিনি এ কথা লিখেছেন ইন্সটাগ্রামে তার নাম উলফইসিন্ডি। শেষ পর্যন্ত তিনি নিজেই মুখ খুললেন এ নিয়ে। ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, আমি জানি না এ বিষয়ে কিভাবে কি করতে হবে, বলতে হবে। আমার শুধু ইন্সটাগ্রাম আছে। বাকিরা অন্য যেখানেই খুঁজুক তা ভুয়া। আমি একসময় টুইটার ব্যবহার করেছি। তা এখন অচল হয়ে আছে।
এ্ই তরুণী সম্পর্কে জানা গেছে খুব কমই। তাকে দেখতে কিছুটা সেলিনা গোমেস, ইরিনা শায়েকের মতো। এ দু’জনই জাস্টিন বিবারের শিকার হয়েছেন। তো ওই তরুণীর জীবনীতে লেখা রয়েছে আমার নাম সিন্ডি। ফিকশনাল সংক্রান্ত লোকদের বিষয়ে আমি খুব উৎফুল্ল থাকি। তার সম্পর্কে জাস্টিন বিবারের এক ভক্ত লিখেছে তার নাম উলফইসিন্ডি। সে ভীষণ সুন্দরী। সে একজন আর্টিস্ট। সে টিন উলফ খুব পছন্দ করে। আরেকজন লিখেছেন উলফইসিন্ডি খুবই হট। আমি আসলে জানি জাস্টিন কোথা থেকে এসেছে। তার সর্বশেষ নির্লজ্জতা প্রকাশ পায় যখন একজন অভিনেত্রী দাবি করেন, তাকে লন্ডনের এক হোটেলে আমন্ত্রণ জানিয়েছিলেন জাস্টিন।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close