সোমবার,  ২৬ জুন ২০১৭  | সময় লোডিং...
প্রকাশ : ১০ জুলাই ২০১৬, ১৩:৪৪:৪৯

এবার ঘর ভাঙছে রাহুল-প্রিয়াঙ্কার!

অনলাইন ডেস্ক
রাহুল-প্রিয়াঙ্কার সংসারে ভাঙনের গুঞ্জন চলছে। ‘টাপুর-টুপুর’ সিরিয়ালের ‘টাপুর’ খ্যাত সন্দীপ্তার প্রেমে পড়েছে রাহুল এমনটাই শোনা যাচ্ছে। তাই প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের ইতি টানতে চলেছেন বলে কলকাতার বেশ কিছু সূত্রে জানা গেছে।
 
কিছুদিন ধরে নতুন ঘর খুঁজছেন প্রিয়াঙ্কা। কিন্তু আগে কখনো প্রিয়াঙ্কাকে এমন করে একা দেখা যায়নি। তাই জল্পনা বেঁধেছে আরও বেশি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরো ব্যাপারটাই গুজব বলে উড়িয়ে দেন প্রিয়াঙ্কা।
 
তার ভাষ্য, ঘর ভাঙার মতো নাকি কিছুই হয়নি। আর পাঁচটা সাধারণ স্বামী-স্ত্রীর মতো টুকিটাকি ঝগড়া লেগেছে। সেটাকে এমন করে ফলাও করে বলার কিছু হয়নি।
 
যদিও সন্দীপ্তার কথা কিছুটা এড়িয়েই যান প্রিয়াঙ্কা। তিনি বলেন, যদি রাহুল এমন কিছু করে থাকে, আমি জানি সেটা ও আমাকে অবশ্যই জানাবে। তাই গুজবে আমি কান দিতে চাই না। তবে এই সম্পর্কে মুখে এখনও কুলুপ এঁটে আছেন রাহুল। তিনি কোনো মন্তব্য করেননি।
 
'চিরদিন তুমি যে আমার’ ছবির সেটে শুরু হয় রাহুল-প্রিয়াঙ্কার প্রেমকাহিনী। পরে তা গড়ায় বিয়েতে। বর্তমানে এক পুত্রসন্তানের বাবা-মা তারা। ‘তুমি আসবে বলে’ মেগা সিরিয়ালে জুটি বাঁধতে দেখা গেছে রাহুল-সন্দীপ্তাকে।  
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close