সোমবার,  ১৭ ডিসেম্বর ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৭ জুলাই ২০১৬, ০৩:৩৭:৩৯

তারকাদের ঈদ

ঈদ মানেই আনন্দ আর উৎসব। ঈদের এই আনন্দকে উপভোগ করতে তারকাদের থাকে নানা রকম আয়োজন। সকল ব্যস্ততাকে ছুটি দিয়ে তারাও মেতে ওঠেন এই আনন্দে। তারকারা কে কীভাবে ঈদ করছেন সেটাই তুলে ধরা হলো এবার পাঠকদের জন্য।
 
রাজ্জাক
পরিবারের সবার সঙ্গে ঈদের দিন কাটাব। নাতি-নাতনিদের সঙ্গে মজা করব। ছেলেমেয়েসহ অনেক আত্মীয়স্বজন বাসায় একসঙ্গে মিলিত হই। ঈদের আনন্দ ভিন্ন একটি আবহ তৈরি করে সবার মাঝে। বছরের প্রতিটি দিন ব্যস্ততার কারণে দূরে থাকে সবাই। ঈদ সেই কাজগুলোকে ছুটি দিতে সহায়ক ভূমিকা পালন করে।
 
ফাহমিদা নবী
এবার ঈদ উপলক্ষে আমার নতুন একক অ্যালবাম সাদাকালো প্রকাশিত হয়েছে। সেদিক থেকে এখন অন্য রকম একটা আনন্দে আছি। আমি ঢাকাতেই ঈদ করি। ঈদের দিন পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। রান্না-বান্না করি। বন্ধুদের সঙ্গে আড্ডা দিই। ঈদের পরের দিন থেকে চ্যানেলে অনুষ্ঠান থাকলে সেখানে অংশগ্রহণ করি। ঈদটা আমার কাছে বেশ উপভোগ্য।
 
হাবিব
রমজান মাসজুড়ে সাধারণত কাজের চাপ থাকে। ঈদের দিনটা তাই এখন তেমন একটা বের হই না। সকালে নামাজ পড়ে আসার পর থেকে সারা দিন বাসায় থাকি। বাবা-মা, স্ত্রী-পুত্র ও আত্মীয়স্বজনদের নিয়েই কেটে যায় দিন। অনেকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয় ফোনে। ঈদের পরের দিন ঘুরতে বের হই।
 
জাহিদ হাসান
আমি সব সময় রমজানের ঈদ চেষ্টা করি সিরাজগঞ্জে করতে। সেখানে আমার অনেক স্মৃতি জমে আছে। সিরাজগঞ্জে গেলে আমি প্রাণ ফিরে পাই। ঈদের দিনটা সেখানে আত্মীয়স্বজনদের সঙ্গে কেটে যায়। এ ছাড়া চ্যানেলে কিছু নাটক দেখি অবসর সময়ে। তবে ছোটবেলার ঈদটাকে এখনো মিস করি। সে সময়টা সত্যি অন্য রকম ছিল। শহরের যান্ত্রিকতা থেকে একটু দূরে গেলেই বেশ ভালো লাগা কাজ করে।
 
তিশা
ঈদকে আমি সব সময় উপভোগ করি। ছোটবেলায় ঈদের সময় অনেক মজা করতাম। সব আত্মীয়স্বজনদের বাসায় বেড়াতাম। এখন ব্যস্ততার কারণে তেমন বেড়ানো হয় না। তবু চেষ্টা করি ঈদের সময় আমাদের দুই পরিবারে সদস্যদের সময় দিতে। আগে ছিলাম মায়ের মেয়ে, এখন বাড়ির বউ। দায়িত্বও তাই একটু  বেশি। ঈদটা ঢাকাতেই করব। পরিবারের সদস্যদের ছাড়া বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দেব। বাকি সময়টা বিশ্রাম নেব।
 
ড. ইনামুল হক
বছরের প্রায় সব দিনই ব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে পারি না। ঈদের দিন অন্তত সবাই একটা দিন আনন্দে মিলে মিশে কাটাই। এটি আমার খুব ভালো লাগে। এছাড়া টিভিতে নাটক দেখি। ঈদ সবার জন্য আনন্দময় হোক। ঈদের দিনের মত কাটুক সবার প্রতিটি দিন।
 
মাহিয়া মাহি
এবারের ঈদে আমার নতুন মাত্রা যোগ হচ্ছে। আগে একা ছিলাম। এবার আমার সঙ্গে বর (অপু)  যোগ হয়েছেন। এরইমধ্যে আমারা দুজনে চ্যানেলের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। ঈদের জন্যে বেশ প্রস্তুতি নিচ্ছি। ঈদের দিন পরিবারের সাথে কাটাবো। পরিবারের সঙ্গে ঈদ কাটানোর মজাই আলাদা। আশা করছি ঈদটা দারুণ কাটবে।
 
পপি
ঈদ আমার কাছে উৎসবের দিন। এ দিনটিকে আমি কোনোভাবেই হেলেদুলে কাটাতে চাই না। ঈদের সময় সাধারণত ঢাকাতেই থাকি। পবিারের সবার সঙ্গে এবং ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, আত্মীয়স্বজনদের আপ্যায়ন- এভাবেই ঈদের দিন কেটে যায়। কিছু সময় টিভিতে নাটক-টেলিফিল্ম দেখি। ছোটবেলার ঈদের কথা সব সময় মনে পড়ে। ব্যস্ততা ও সময়ের সঙ্গে সেই আনন্দ এখন করতে পারি না।
সাক্ষাৎকার গ্রহণে- এন আই বুলবুল
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close