মঙ্গলবার,  ১৬ জানুয়ারি ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ০৫ জুলাই ২০১৬, ২০:৫৬:১১

সদরঘাটে লঞ্চের ওপর দৌড়াচ্ছেন কোন তরুণী?

অনলাইন ডেস্ক
সদরঘাটে লঞ্চের ওপর লজ্জা আর প্রেম মাখা অভিব্যক্তি নিয়ে দৌড়াচ্ছেন এক তরুণী। সাদা সালোয়ার-কামিজের সঙ্গে মাথা ঢাকা ওড়নায়। কে তিনি?
 
‘পবিত্র প্রেম’ নাটকের প্রোমোর শেষ দৃশ্যে দেখা যাবে মেয়েটিকে। তিনি হলেন নুসরাত ইমরোজ তিশা। এতে তিনি জুটি বেঁধেছেন ইমনের সঙ্গে। নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এ তিনজন ‘গল্পের রঙ নীল’ নাটকেও একসঙ্গে কাজ করেছিলেন।
 
তবে এবারের গল্পের প্রেক্ষাপট পুরান ঢাকা। তাই সেখানেই তাদেরকে কাজ করতে হয়েছে। কিছু দৃশ্যের চিত্রায়ন হয়েছে রেলপথে ব্রাক্ষ্মণবাড়িয়া যাওয়ার ও ফেরার পথে।
 
পরিচালক জানালেন, ‘পবিত্র প্রেম’-এর জন্য একটি গান তৈরি হয়েছে। প্রোমোতে ব্যবহার হয়েছে এটি। ‘তুমি ছাড়া রঙের জাদু/রঙের তরে ডুবি ভাসি/ভালোবাসি ভালোবাসি/মাশাল্লাহ রূপে তোমার আমি যে ফিদা/মাশাল্লাহ প্রেমে তোমার আমি যে ফিদা’- এমন কথার গানটি গেয়েছেন কিশোর দাস। এর কথা লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সংগীত পরিচালনায় জয় শাহরিয়ার।
 
এ নাটকে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, সিয়াম নাসির ও দিলারা জামান। চিত্রগ্রহণ করেছেন কামরুল ইসলাম শুভ। ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘পবিত্র প্রেম’।
 
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close