রোববার,  ১৭ ডিসেম্বর ২০১৭  | সময় লোডিং...
প্রকাশ : ১০ জুলাই ২০১৬, ১১:১৭:৩৩

বাংলাদেশি দম্পতি হত্যা: ছোট ছেলের অব্যাহতি

অনলাইন ডেস্ক
যুক্তরাষ্ট্রে বাংলাদেশি দম্পতি হত্যা মামলা থেকে তাদের ছোট ছেলে ওমর গোলাম রাব্বিকে অব্যাহতি দিয়েছে আদালত। ক্যালিফোর্নিয়ার সান হোসের ওই বাংলাদেশি দম্পতিকে গুলি করে হত্যার অভিযোগে এখন কেবল তাদের বড় ছেলে হাসিব বিন গোলাম রাব্বির বিচার চলছে।
 
গত ২৪ এপ্রিল তাদের সান হোসের বাড়ি থেকে তাদের বাবা-মা গোলাম রাব্বি (৫৯) ও শামীমা রাব্বির (৫৭) লাশ উদ্ধার করে পুলিশ। বাবা-মাকে খুনের অভিযোগে পরে তাদের দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়। 
 
সান্তা ক্লারা কাউন্টি ডিস্ট্রিক্ট এটর্নির মুখপাত্র সিনথিয়া সুমিড়া জানান, ১৭ বছর বয়সী ওমরকে আসামির তালিকা থেকে অব্যাহতি দিয়ে এ মামলার রাজসাক্ষী করা হচ্ছে। ২২ বছর বয়সী হাসিবকে সান্তাক্লারা কাউন্টি কারাগারে রাখা হয়েছে। সান্তাক্লারা কাউন্টি আদালতেই ১৩ জুলাই এ মামলার শুনানির তারিখ রয়েছে। পেশায় প্রকৌশলী গোলাম রাব্বি এবং হিসাবরক্ষক শামীমা সান হোসের এভারগ্রিন ইসলামিক সেন্টারের সদস্য ছিলেন।
 
বগুড়ার সন্তান রাব্বি ১৯৭৬ সালে যুক্তরাষ্ট্রে আসেন। তিনি সমাজসেবামূলক কর্মকাণ্ডে খ্যাতি অর্জনকারী এমদাদ অ্যান্ড সিতারা খান ফাউন্ডেশনের’ চেয়ারপারসন সিতারা খানের ছোট ভাই। গোলাম রাব্বির সঙ্গে শামীমার বিয়ে হয় ১৯৮২ সালে। বিয়ের পর স্ত্রীকেও যুক্তরাষ্ট্রে নিয়ে আসেন রাব্বি। সেখানেই তাদের দুই ছেলের জন্ম।
 
তদন্ত কর্মকর্তারা বলছেন, জিজ্ঞাসাবাদে বড় ছেলে হাসিব তার বাবা গোলাম রাব্বিকে খুনের কথা স্বীকার করলেও, মাকে হত্যার বিষয়টি অস্বীকার করেছে। তবে বাবা-মা দুজনকেই বড় ভাই হাসিব খুন করেছে বলে ওমর দাবি করেছে।
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close