বুধবার,  ২৪ জানুয়ারি ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ১৪ জুলাই ২০১৬, ১৭:৩৩:৫৪

লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন

লোকমান তাজ, মুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জের লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজকে জাতীয়করণের দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা।
 
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা- লৌহজং-বালিগাঁও সড়কের ঘৌরদৌড় বাজার সংলগ্ন কলেজের প্রধান গেটের সামনে এ কর্মসূচি পালন করেন অবরোধকারী। এতে কয়েক শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশ নেন। এছাড়া বুধবারও একি দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছিলো শিক্ষার্থীরা।
লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন- ১৯৭৩ সালের প্রতিষ্ঠিত এ শিক্ষা প্রতিষ্ঠানটি বর্তমানে মন্ত্রণালয়ের সকল শর্ত পূরণ করতে সক্ষম হয়েছে। তাই এলাকার মানুষের ও শিক্ষার্থীদের প্রাণের দাবি উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী ও সবচেয়ে পুরোনো মহাবিদ্যালয়টি জাতীয়করণ করা হোক।
লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন
এদিকে অবরোধকালে বালিগাঁও- লৌহজং -ঢাকা সড়কে সকল ধরণের যান চলাচল বন্ধ হয়ে গেলে দীর্ঘ যানজটে আটকা পড়েন শত শত যাত্রী। এদের মধ্যে ঈদশেষে কর্মস্থলগামী যাত্রীরাও চরম দুর্ভোগে পড়েন। একপর্যায়ে কলেজের অধ্যক্ষ ও সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেন অবরোধকারীরা।
লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন
সমাবেশে বক্তব্য রাখেন, লৌহজং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাহিদুল ইসলাম, মো. জাহিদ হাসান, অমিত হাসান, আবু সালাম, মো. মাকসুদুর রহমান, সুমাইয়া মীর, ফালগুনি, সাদিয়া আক্তার প্রমুখ। লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close