সোমবার,  ২৩ এপ্রিল ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ১২ জুলাই ২০১৬, ২১:০৫:০৮

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী

আরাফাত আল-আমিন, মতলব প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী গত শনিবার সুজাতপুর বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ সভার শুরুতে প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে উপস্থিত সকল সাংবাদিকরা ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে প্রেসক্লাবের সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।

সাধারণ সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিনি. সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সহ-সভাপতি লুৎফুল বারী বারেক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতী, সদস্য দেওয়ান সালাউদ্দিন, আতিকুর রহমান দুলাল, এম. পারভেজ পাটোয়ারী প্রমুখ। এসময় প্রেসক্লাবের সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় গুলশানের হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে প্রেসক্লাবের নির্মাণাধীন ভবনের কাজ সমাপ্ত করার বিষয়ে আলোচনা করা হয়।

সাধারণ সভায় একটি অসাধু মহল কর্তৃক 'মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব' এর নাম নকল করে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান উপস্থিত সকল সাংবাদিকরা।

সভায় সকলের প্রতি সহানুভূতি বজায় রেখে সমাজ ও দেশের স্বার্থে একনিষ্ঠভাবে কাজ করতে সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ ও সাধারণ সম্পাদক একেএম গোলাম নবী খোকন।

এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close