সোমবার,  ২৩ এপ্রিল ২০১৮  | সময় লোডিং...
প্রকাশ : ১১ জুলাই ২০১৬, ১২:২৭:০২

মতলব উত্তরে যৌতুকের বলি হলেন গৃহবধূ মনি

চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মাইজকান্দি গ্রামে মো. শাহআলম মাস্টারের ছেলে মনজুর আলম শাহীনের স্ত্রী শাহানাজ আক্তার মনি (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। যৌতুকের নির্যাতন সহ্য করতে না পেরেই সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনরা।
 
রোববার সকালে তার মেয়ে প্রভাতী আলম প্রভা (৯) মায়ের ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন আসে মৃতদেহ উদ্ধার করে।
 
থানায় খবর দিলে রোববার সকাল ১১টায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার, এসআই কামাল হোসেন (পিপিএম), এসআই সঞ্চয় ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠান।
 
মৃতের ভাই সাইফুল ইসলাম বলেন, মনির কাছে তার স্বামী ১০ লাখ টাকা যৌতুক চায়। এক পর্যায়ে আমরা ৭ লাখ টাকা দিতে রাজি হই। ওই টাকা দিতে দেরি হওয়ায় সে আমার বোনকে বিভিন্নভাবে নির্যাতন করতো। আমার মনে হয় তারা আমার বোনকে হত্যা করে আত্মহত্যা বলছে।
 
সাইফুল আরো বলেন, গত ১৪ বছর আগে আমার বোনের বিবাহ হয়। কয়েক বছর পর থেকেই যৌতুকের বাহানা শুরু করে তার স্বামী। তাদের দম্পতি জীবনে প্রভাতী আলম প্রভা (৯) ও নোভা আক্তার (৩) নামে দুটি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
 
মৃত মনির শাশুড়ি বলেন, আমার পুত্রবধূ শাহানাজ আক্তার খুব ভাল মেয়ে ছিল। তার আচার-ব্যবহারে সকলেই সন্তুষ্ট ছিল। সে এভাবে আত্মহত্যা করবে তা আমার জানা ছিলনা।
 
ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলে সত্যতা পাওয়া যাবে।  
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com

close